নতুন প্রেমকুট
- মোকাররাম হাসান রিহাম ০৯-০৫-২০২৪

নতুন প্রেমকুট

**সুন্দর সুন্দর দিন,
আমার মনে এলো নতুন বিন**

**নতুন প্রেমের স্পর্শে,
হৃদয় আমার হলো আনন্দে পূর্ণ**

**চোখে তার দেখি স্বপ্ন,
হৃদয়ে তার খুঁজে পাই স্বর্গ**

**তার হাসিতে হারিয়ে যাই,
তার ভালোবাসায় হই মুগ্ধ**

**সাথে তার কাটানো প্রতি মুহূর্ত,
হয় আমার কাছে অমূল্য**

**নতুন প্রেম নিয়ে,
গড়ি নতুন স্বপ্ন**

**সাথে তার হাতে হাত রেখে,
চলতে চাই জীবনের পথ**

**ভালোবাসার গান গাইতে,
চাই সারাজীবন**

**নতুন প্রেম নিয়ে,
নতুন করে ফুটে উঠি**

**জীবনে আসে নতুন আলো,
নতুন করে বাঁচতে চাই**

**নতুন প্রেম নিয়ে,
গড়ে তুলি নতুন জীবন**

**সাথে তার সুখে-দুঃখে,
কাটাতে চাই সারাজীবন**

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।